Sunday, June 29, 2014

আউটসোর্সিং এর মাধ্যমে কেমন আয় করা সম্ভব ?

আউটসোর্সিং এর মাধ্যমে কেমন আয় করা সম্ভব এটি নির্ভর করবে আপনার কাজের ক্ষেত্র, কাজের পরিমান ইত্যাদির উপর। অর্থাৎ আপনি কত কাজ করতে পারবেন এবং কোন কোন ধারনের কাজ করে দিতে সক্ষম হবেন এর উপির নির্ভরশীল। কিছু কিছু ফ্রিল্যান্সারগন অল্প পারিশ্রিমিকে অধিক কাজ করে থাকেন এবং কোন কোন ফ্রিল্যান্সারগন জটিল কিন্তু অল্প কাজ বেশি পারিশ্রমিক নিয়ে কাজ করে থাকেন, যা নির্ভর করে তাদের অভিজ্ঞত এবং ইচ্ছার উপর। তবে কোন ব্যাক্তি যদি নিয়মিত সঠিক ভাবে কাজ করে যান তবে মাসে 20000-30000 আয় করা সম্ভব।এছাড়াও বর্তমান সময়ে বাংলাদেশের অসংখ্যা ফিল্যান্সারগন মাসে 50000 টাকা প্রতি মাসে উপার্জন করে চলেছে। এক্ষেত্রে নিজেকে আউটসোর্সিং সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে হবে বা ভাল ভাবে কাজ করার জন্য নিজেকে ভাল যোগ্য ফ্রিলান্সার হিসাবে তৈরী করে নিতে হবে।

2 comments:

  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি হেমা ইন্সটাফরেক্স পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি কমিশন পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    ReplyDelete
  2. “Pro Software Company” is a leading outsourcing company with a highly talented team. We work with clients around the world. We provide Virtual Assistant Services, Website Development, Digital Marketing, Apps Development, SEO, Data Entry services etc.

    Hire Staff for only £2.99 per hour.

    Visit our Website: https://prosoftwarecompany.com/

    ReplyDelete